Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
A meeting was held on 26th June 2024 at 11:30 AM at Fire Service and Civil Defence, Comilla with the participation of stakeholders.
Details
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, চট্টগ্রাম বিভাগ, চট্টগ্রামের আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, কুমিল্লায় বিভিন্ন স্টেকহোল্ডারদের সাথে ‘অংশীজনের অংশগ্রহণে সভা’ অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম বিভাগ, চট্টগ্রামের উপপরিচালক জনাব দিনমনি শর্মা, বিএফএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকা অনুষ্ঠানে চেম্বার অব কমার্স, বেপজা, কুমিল্লা সিটি করপোরেশন, জেলা পরিষদ, জেলা প্রশাসকের কার্যালয়, পিডিবি, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, আনসার ও ভিডিপি, সিভিল সার্জন অফিস, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, আইনজীবি, জেলা পুলিশ, জনস্বাস্থ‌্য অধিদপ্তর, শিক্ষক, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, ঠিকাদার, ডেভেলপার কোম্পানী, সচেতন নাগরিক কমিটি (সনাক), কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, রেডক্রিসেন্ট কর্মী, এনজিও কর্মী, ভলান্টিয়ার, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরসহ কুমিল্লা জেলার মোট ২৪টি সংস্থার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
২৬ জুন ২০২৪ সকাল সাড়ে ১১টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, কুমিল্লায় অংশীজনের অংশগ্রহণে শুরু হওয়া এ সভায় বৃহত্তর কুমিল্লা জেলার সহকারী পরিচালক জনাব মোঃ তৌফিকুল ইসলাম ভূঁইয়া বক্তব্য দেন এবং ফায়ার সার্ভিসের বিভিন্ন সেবা কার্যক্রম তুলে ধরেন। 
সভায় অংশগ্রহণকারী অংশীজনেরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বর্তমান সেবাকাজের প্রশংসা করে মুক্ত আলোচনায় অংশ নেন। তারা বিভিন্ন বিষয়ে তাদের মতামত তুলে ধরার পাশাপাশি কিছু বিষয়ে জানতে চেয়ে প্রশ্ন করলে ফায়ার সার্ভিসের কর্মকর্তাগণ তাদের প্রশ্নের জবাব দেন।
Attachments
Publish Date
26/06/2024
Archieve Date
30/06/2025